আমাদের সম্পর্কে

শুরুতেই মহান আল্লাহ তায়ালার কাছে হাজার হাজার শুকরিয়া জানাই।“…নিজে জানুন, অন্যকে জানান” স্লোগান নিয়ে একটি মহৎ উদ্দেশ্যকে সামনে রেখে তৈরী করা হয়েছে  অলহেলথটিপসবিডি ওয়েবসাইট টি।আমরা ২০১৪ সাল থেকে বিভিন্ন ভাবে মানুষকে মানসিক স্বাস্থ্য সেবা তথ্য( মানসিক স্বাস্থ্য, মানসিক রোগ, মানসিক ডাক্তার, যৌন স্বাস্থ্য, মাদকাসক্তি, মানসিক স্বাস্থ্যসেবা, প্যানিক ডিসর্ডার, বাইপোলার ডিসর্ডার, সেক্সচুয়াল ডিসর্ডার ইত্যাদি ) সেবা দিয়ে থাকি এবং মানসিক রোগ সম্পর্কে মানুষকে সচেতন করার জন্য কাজ করে থাকি।

এই প্রথম বাংলাদেশ থেকে পরিচালিত সম্পূর্ণ বাংলায় ও সম্পূর্ণ ভিন্ন আকারে একটি জনসেবামূলক ব্লগ ও ওয়েবসাইট www.allhealthtipsbd.com । যা কিনা সত্যিই পাল্টিয়ে দিবে আপনার,আমার ও আমাদের  জীবন ধারা। অলহেলথটিপসবিডি ওয়েবসাইট এর প্রধান কাজ আমাদের জীবনের নিত্য প্রয়োজনীয় সব স্বাস্থ্যমূলক তথ্য তুলে ধরা তাও আবার সম্পূর্ণ বাংলায় ।আমরা ভিবিন্ন সময় ভিবিন্ন রকম নানান জটিলতায় ভুগি আর এই জটিলতাকে সহজ ভাবে সমাধান করাই অলহেলথটিপসবিডি ওয়েবসাইট এর প্রধান কাজ ।

মানুষের মাঝে জানা এবং জানানোর প্রবণতা প্রবল। জানা এবং জানানোর মধ্য দিয়েই অঙ্কিত হয় ব্যক্তির জ্ঞানের সীমা। প্রতিটি মানুষের ভিতর লুকায়িত থাকে নানান   ধরনের রোগ বা সমস্যা,এবং ইচ্ছা থাকা সত্ত্বেও পেরে উঠে না তা অন্নের সাথে শেয়ার করতে, হয়ে উঠে না নিজেকে বিস্তার করা। অলহেলথটিপসবিডি ওয়েবসাইট এর মাধ্যমে আপনি,আমি ও আমরা সবাই পারবো নিজেকে আবিষ্কার করতে এবং নিজেদের সমস্যা নিজেরাই সচেতন হতে।

ডক্টর নাসরিন সুলতানা…